মতলব উত্তর-দক্ষিণ উপজেলার নেতাকর্মীদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ ) আসনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসানের সাথে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার নেতাকর্মীদের সাথে বিভিন্ন মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. লেয়াকত হোসেন প্রধানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও আওয়ামীলীগ নেতা ফারুক পাটওয়ারী, আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন সরকার, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক ইমরান চৌধুরী, মতলব পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান, কবির হোসেন কালু, ডা. নাছির উদ্দিন, নাছির উদ্দিন বাবলা, আনিছুর রহমান আনু, আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য গাজী নিয়াজ মোরশেদ ছোটন, ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন, পৌর যুবলীগ নেতা রিয়াদ সরকার বাবু, বেনজির আহমেদ, এম কাউসারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান মতবিনিময় সভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ৩য় বারের মত নৌকায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ধারাবাহীকতা ধরে রাখতে হলে শেখ হাসিনা সরকার দরকার। আমরা নৌকার বিজয়ের লক্ষ্যে জননেত্রীর পথ দেখানো কার্যক্রম সকলের মধ্যে তুলে ধরতে চাই।

তিনি আরো, আমি আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সকলের জন্য কাজ করতে চাই। জননেত্রী শেখ হাসিনার ভিষন বাস্তবায়নে পরিচ্ছন্ন রাজনীতির মাধ্যমে মতলবের উন্নয়নে দৃশ্যমান উন্নয়ন করতে চাই। মতলব উত্তর-দক্ষিন বঞ্চিত নেতা কর্মীদের নিয়ে উন্নয়ন মূলক কাজে এগিয়ে আসতে চাই। সকলের সহযোগিতা নিয়ে আমি পরিচ্ছন্ন একটি রাজনীতির পরিবেশ গড়ে তুলবো। আমরা কারো পক্ষে নয়, শুধুমাত্র জননেত্রীর নৌকার জন্য লড়াই করবো।

একই রকম খবর

Leave a Comment