নেতা-কর্মীদের প্রতি আইয়ুব আলী বেপারীর কৃতজ্ঞতা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্তকৃত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং সদ্য সমাপ্ত সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আইয়ুব আলী বেপারী দলের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি এক বিবৃতিতে বলেন, সম্মেলনকে কেন্দ্র করে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মী যারা আমার জন্য নিরলস পরিশ্রম করেছেন, দিন-রাত পরিশ্রম করেছেন, তাঁদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। নেতা-কর্মীদের ভালোবাসায় আমি সিক্ত।

ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছি, আমৃত্যু এই আদর্শের রাজনীতি করে যাবো, জননেত্রী শেখ হাসিনার কর্মী হয়ে আপনাদের সাথে সুখে-দুঃখে সবসময় থাকবো, বিগতদিনে যেভাবে ছিলাম। আমি বিশ্বাস করি, নেতৃত্ব আল্লাহর পক্ষ থেকে আসে। আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। এ আদর্শ নিয়েই রাজনীতি করে আসছি, ভবিষ্যতেও করবো।

সম্মেলনে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে যেসব নেতা-কর্মী স্বতঃস্ফূর্তভাবে বিশাল মিছিল নিয়ে এসেছেন, সর্বোপরি সম্মেলনকে শতভাগ সফল করেছেন, তাঁদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই।

একই রকম খবর