নয়াপল্টনে চাঁদপুর-১ আসনে মিলন সমর্থকদের বিক্ষোভ

চাঁদপুর খবর রিপোট: : সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী  চাঁদপুর(কচুয়া )-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আ ন ম এহছানুল হক মিলন আসন্ন সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন।

শনিবার (০৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মিলনের শতাধিক সমর্থক নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থান নেন। একপর্যায়ে তারা কার্যালয়ের তৃতীয় তলায় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে জানতে চান, মিলনকে কেন মনোনয়ন দেওয়া হয়নি। এ সময় রিজভী বিষয়টি দেখার আশ্বাস দিলে মিলনের সমর্থকরা রাস্তায় নেমে ‘মিলন ভাই, মিলন ভাই’ বলে স্লোগান দিতে থাকেন।

এ রিপোর্ট লেখার সময় দুপুর পৌনে একটার দিকেও তারা সেখানে ‍অবস্থান করছিলেন।

এর আগে শুক্রবার (০৭ ডিসেম্বর) রাতে গুলশান কার্যালয় থেকে বিএনপির ২০৬ জন মনোনয়নপ্রাপ্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়। ওই তালিকায় চাঁদপুর-১ (কচুয়া ) আসনে এহছানুল হক মিলনের নাম না থাকায় তার সমর্থকরা রাতেই গুলশান বিএনপি অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।

জানা গেছে, ওই আসনে মনোনয়ন দেওয়া হয়েছে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেনকে।

মিলনের সমর্থকরা বলেন, আমরা দীর্ঘদিন এলাকায় রাজনীতি করি। কিন্তু মোশারফ হোসেন নামে কাউকে চিনি না। তাকে কিভাবে মনোনয়ন দেওয়া হলো। তাকে যেমন এলাকার মানুষ চেনে না, তেমনি তিনিও এলাকার মানুষ চেনেন না।

একই রকম খবর

Leave a Comment