পুনাক শিল্প ও পণ্য মেলায় নারী দর্শনার্থীদের উপচেপড়া ভিড়

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুল শহরের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত মাসব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে পুনাক শিল্প ও পণ্য মেলায় নারীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

১ জুলাই শুক্রবার সরকারি ছুটি থাকায় মেলায় সব বয়সী দর্শনার্থীদের ব্যাপক উপস্থিতি ছিলো। বিকেলে মেলার প্রবেশ পথ খোলার সাথে সাথে দর্শনার্থীদের আগমন শুরু হয়। অন্যান্য দিনের মত এদিনও নারী দর্শনার্থীরা বিভিন্ন স্টল ঘুরে ঘুরে তাদের পছন্দের শাড়ি, থ্রি পিস, ওড়না, জুতা কসমিকসহ সাংসারিক বিভিন্ন প্রয়োজনীয় জিনিস কেনা-কাটা করেন।

মতলব উত্তর থেকে আসা একজন নারী ক্রেতা জানান, এখানে এসে বেশ ভালো লাগছে। সংসারের প্রয়োজনীয় অনেক কিছু কেনা-কাটা করেছি। এখানকার পণ্যের দাম স্বাভাবিক রয়েছে। বিশেষ করে বাচ্চাদেরকে বিভিন্ন রাইডারে ঘুরিয়েছি, তারা অনেক আনন্দ পেয়েছে।

মেলার একাধিক স্টল ঘুরে কয়েকজন দোকানের সাথে কথা হলে তারা জানান, এ মেলা উদ্বোধনের পর থেকে প্রতিদিনই নারী দর্শনার্থীদের উপস্থিতি বৃদ্ধি পাচ্ছে। নারীদের চাহিদা মতো আমরা পণ্যগুলো দোকানে রাখার চেষ্টা করছি। প্রত্যেকটি পণ্যের মান এবং মূল্য নিয়ে কোনো ক্রেতা যাতে বিভ্রান্ত না হয়, এ বিষয়টি আমরা বেশি গুরুত্ব দিচ্ছি।

এদিকে মেলায় আগত দর্শনার্থীদের নির্বিঘ্নে মেলা মাঠে ঘোরাফেরা নিশ্চিত করাসহ যে কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলায় আইন-শৃঙ্খলা বাহিনী বেশ সক্রিয় ভূমিকা পালন করছে। মেলায় আগত দর্শনার্থীদের প্রত্যাশা মেলার শেষ দিন পর্যন্ত যাতে এ পরিবেশ বজায় থাকে।

চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান,পুনাকের আয়োজেনে মাসব্যাপী এ মেলায় দর্শনার্থীদের উপস্থিতি দিন দিনই বৃদ্ধি পাচ্ছে । এখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ।যার কারণে মহিলা দর্শনার্থীদের উপস্থিত বেশী ।

একই রকম খবর