পুরানবাজারে সংঘর্ষের ঘটনায় পৃথক দুই মামলায় এ পর্যন্ত আটক ১৩  

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের প্রধান বানিজ্যিক এলাকা পুরানবাজারে মাদকের ঘটনাকে কেন্দ্রকরে দু’পক্ষের  সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত পৃথক দুই মামলায় এই পর্যন্ত ১৩  আসামিকে আটক করা হয়েছে।

কিন্তু এই ঘটনায় মামলার প্রধান আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে। ১৩ আসামির মধ্যে  নিহত শামীম গাজীর  বাবার দায়েরকৃত হত্যা মামলায় ২ জন ও বাকী ১১ জন হচ্ছে পুলিশ দায়েরকৃত মামলার আসামি।

উল্লেখ্য গত ২৯ জুন শহরের এই প্রধান বানিজ্যিক এলাকায় স্থানীয় যুবলীগের ২ গ্রুপ মাদকের ঘটনাকে কেন্দ্রকরে দফায় দফায়  রক্তক্ষয়ী  সংঘর্ষে জড়ায়।এই সংঘর্ষে স্থানীয় শামীম নামে এক যুবক নিতহ হয়।পরে  নিহত শামীম গাজীর বাবা তাজুল ইসলাম গাজী বাদী হয়ে ১ জুলাই  চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।যার মামলা নং -৪।

মামলায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ২০০-২৫০ জনকে আসামি করা হয়েছে।মামলায় প্রধান আসামী করা হয়েছে যুবলীগ নেতা জহির খানকে এছাড়াও আরেক যুবলীগনেতা রাসেল পাটওয়ারীসহ  ৯ জনের নাম উল্লেখ করা হয়।   একই ঘটনায় সেই সময়ই পুলিশ বাদী হয়ে প্রায় ৩০০ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেন।

এব্যাপারে মামলা দুটির তদন্ত কর্মকর্তা এসআই বিপ্লব জানান,আমরা এ পর্যপ্ত দুই মামলায় ১৩ জন  আসামিকে আটক করেছি।এর সবাই এই ঘটনার সাথে জাড়িত। মামলার অন্যান্য আসামিদেরকে ধরার জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

একই রকম খবর