পুরান বাজার পুলিশ ফাঁড়ির অভিযানে গাঁজাসহ মাদককারবারি অলি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পুরান বাজার পুলিশ ফাঁড়ি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বাজার এলাকার চিহ্নিত মাদক কারবারি অলি খান ওরফে অলি চোরাকে (৬৫) গাঁজাসহ গ্রেপ্তার করেছে ।

এ সময় তার কাছ থেকে ৫০ গ্রাম পরিমাণ ১৬ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। শনিবার (১১ জুলাই) দুপুর ২ টা ৪৫ মিনিটের সময় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম বাজার দুধ পট্টিতে মাদক বিরোধী অভিযান করেন।

এ সময় অলি খান,পিতা মৃত ফজল খান এর বসত ঘর তল্লাশি করে ১৬ পুড়িয়া গাঁজা পাওয়া যায়। ইন্সপেক্টর মাসুদ জানান, দীর্ঘদিন থেকে সে গাঁজা বিক্রি করে আসছিল।

অলি খান চিহ্নিত একজন মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এদিকে এলাকা সূত্রে জানা যায়, অলি খান ওরফে অইল্যা চোরার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।

বিয়ে করার সুবাদে পুরাণবাজারে বসতি গড়ে তোলে। রাজনৈতিক দলের পরিচয়ে বছরের পর বছর ওই এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। সে এখান থেকে নদীপথে চরাঞ্চলেও গাঁজা সরবরাহ করতঃ।

সে পেশাদার একজন মাদককারবারী। তার এই মাদক বিক্রির কারণে বাজারের গদিঘর লেবার থেকে শুরু করে ব্যবসায়ীদের ছেলেরা নেশায় আসক্ত হয়ে পড়ে। গাঁজাসহ অলি সুরা গ্রেপ্তার হওয়ায় জনমনে স্বস্তি বিরাজ করছে। অলি চোরা ছাড়া পেয়ে আবার যাতে গাজা বিক্রি করতে না পারে? তার গাঁজার আস্তানা বন্ধেরও দাবি জানান এলাকাবাসী।

একই রকম খবর