প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৭ নভেম্বর ২০১৯ ইং তারিখে চাঁদপুরের স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রথম পৃষ্ঠার ১ম ও ২য় কলামে “স্বামীর বাড়ী থেকে নিখোঁজের ৭ দিনেও খোঁজ মিলেনি সুইটির” শীর্ষক প্রকাশিত সংবাদে বিভিন্ন তথ্যের প্রতিবাদ জানাচ্ছি আমি মোঃ শাহাজাহান প্রধান।

সংবাদে নিখোঁজ সুইটি আমার ছোট ভাই প্রবাসী মিজান প্রধানীয়ার স্ত্রী। সংবাদে বাড়ী থেকে চলে যাওয়া সুইটির শ্বশুর বাড়ীর লোকজন সুইটির সন্ধান না করে সুইটির বাপের বাড়ীর লোকজনকে বিভিন্ন লোক দিয়ে হুমকি দমকি ও মিমাংশা করতে বলার বিষয়টি সম্পুণ বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

প্রকৃত ঘটনা হল, সুইটি গত ৩১ অক্টোবর সকালে তার ঘরে থাকা আনুমানিক ৪/৫ ভরি স্বর্ন ও জমি রেজিষ্ট্রি করতে গচ্ছিত রাখা নগদ ৩ লাখ টাকা নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়।

বিভিন্ন স্থানে খোঁজা খোঁজি করে না পেয়ে বাপের বাড়ীতে যোগাযোগ করলে সুইটি সেখানে যায়নি বলে তারা জানায়। এরপর আমরা মতলব দক্ষিণ থানায় লিখিত অভিযোগ জানাই। এছাড়া পরবর্তীতে আমরা সহ সুইটির পরিবারকে এক হয়ে বিভিন্ন স্থানে খুজঁতে প্রস্তাব জানাই। তাতে তারা রাজি হননি।

এখানে কোন প্রকার হুমকি দমকি বা বিভ্রান্তমূলক তথ্য প্রদানের ঘটনা ঘটেনি। এ ছাড়া উভয় পরিবার একসাথে সুইটিকে খুঁজতে বলা মানে মিমাংশার প্রস্তাব না। তাই প্রকাশিত সংবাদে হুমকি দমকি ও মিমাংশার প্রস্তাব মিথ্যা বিভ্রান্তিকর ও বানোয়াট। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিবেদক
মোঃ শাহাজাহান প্রধান।
গোবিন্দপুর, মতলব দক্ষিণ, চাঁদপুর।

একই রকম খবর