শাহতলী বাজারের প্রবীণ চিকিৎসক জাকির হোসেনের দাফণ সম্পন্ন

এম.এ.শাকুর : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডেস্থ খান বাড়ি নিবাসী শাহতলী বাজারের প্রবীণ চিকিৎসক ডা. জাকির হোসেন খান (জাকির ডাক্তার)  মঙ্গলবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৩টায় ঢাকা হৃদরোগ হাসপাতালে ইন্তেকাল করেছেন, (ইন্না……. রাজিউন)।

মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো প্রায় ৭০ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ শারিরিক নানা দুরারোগ্য রোগে আক্রান্ত ছিলেন। স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ডাক্তার জাকির হোসেন খান এর নামাজের জানাজা  মঙ্গলবার (২৭ নভেম্বর) বাদ আছর শাহতলী কামিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজের জানাজার ইমামতি করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন।

জানাজার নামাজের পূর্বে মরহুম ডাক্তার জাকির হোসেন খানের পরিবারের পক্ষ থেকে আগত মুসুল্লি দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী ও মরহুমের বড় ছেলে মোঃ আরিফুর রহমান। এসময় শাহতলী বাজার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাজায় এলাকার সর্বস্তরের মানুষের ঢল নামে এবং কান্নার ড়োল নেমে আসে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উনার মৃত্যুতে শাহতলী বাজার এলাকায় গভীর শোকের ছায়া ও চরম স্তব্ধতা বিরাজ করছে।

এদিকে ডাক্তার জাকির হোসেন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং শাহতলী কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি সোহেল রুশদী, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, শাহতলী কামিল মাদ্রাসার গভর্নিং বডির দাতা সদস্য আলহাজ হাফেজ মাওলানা মোঃ জাকির হোসেন তপাদার, শাহতলী বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি কমান্ডার আবুল কালাম মোহাম্মদ শামছুর আলম চিশতী, ৬নং মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব আবু বকর মানিক, প্যানেল চেয়ারম্যান জাহেদা বেগম এবং ৯নং ওয়ার্ডের মেম্বার ফারুক সরকার।

একই রকম খবর

Leave a Comment