প্রাথমিক বিদ্যালয়ের জেলার শ্রেষ্ঠ সভাপতি আল মামুন পাটওয়ারী

মাসুদ হোসেন : চাঁদপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ভাষাবীর এম এম ওয়াদুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি (সভাপতি) মোঃ আল মামুন পাটওয়ারী।

সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী শিক্ষার গুনগত মানোন্নয়ন, বিদ্যালয়ে সঠিক ভাবে পরিচালনা ও কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় গত রবিবার (১৮ সেপ্টেম্বর) জেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যাক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীগণের বাচাই কমিটি তাকে মনোনীত করেন।

মোঃ আল মামুন পাটওয়ারী চাঁদপুর জেলার রামপুর ইউনিয়নের ভাষাবীর এম এ ওয়াদুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত হওয়ার পর থেকেই অত্যন্ত সুনাম, শিক্ষার মান ও বিদ্যালয়ের উন্নয়ন, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, উঠান বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজ করেছেন।

তিনি চাঁদপুর জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ২০২২ সালের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি (সভাপতি) হিসেবে নির্বাচিত হয়েছেন। তার এই শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় শিক্ষার্থীদের অভিভাবক ও ম্যানেজিং কমিটিসহ শিক্ষা সমাজের লোকজন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রতিক্রিয়া তিনি বলেন, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, মা সমাবেশ, অভিভাবক সমাবেশ, উঠান বৈঠক, নিজস্ব অনুদানে বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিদ্যালয়ে আমি যতদিন সভাপতি হিসেবে দায়িত্বরত থাকবো, বিদ্যালয়ের উন্নয়মূলক কাজ অব্যহত রাখবো। আমাকে জেলা পর্যায় শ্রেষ্ঠ এসএমসি (সভাপতি) হিসাবে যারা নির্বাচিত করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একই রকম খবর