চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের ৪র্থ সভা

প্রেস বিজ্ঞপ্তি : চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান কার্যকরী পরিষদের ৪র্থ সভা  ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মির্জা জাকিরের উপস্থাপনায় অনুষ্ঠিত এ সভায় গুরুত্বপূর্ণ নানা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

সভার শুরুতে বিগত সভার রেজুলেশন পাঠ ও অনুমোদন করা হয়। এরপর সভার আলোচ্যসূচি অনুযায়ী আলোচনা করেন ক্লাবের সদস্যগণ।

চাঁদপুর প্রেসক্লাবের বিগত দিনের ধারা অনুযায়ী এ বছরও প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক সমাবেশ করার সিদ্ধান্ত হয়। আগামী ১ অক্টোবর সোমবার এ সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

এছাড়া সভায় প্রেসক্লাব সদস্যদের নিয়ে আনন্দভ্রমণের সিদ্ধান্ত হয়। এ আনন্দভ্রমণ আগামী মাস তথা অক্টোবরের শেষদিকে হতে পারে।

সভায় প্রেসক্লাবের সদস্য সাহাদাত হোসেন তালুকদারের অসুস্থতায় তাঁর প্রতি সহমর্মিতা প্রকাশ করা হয় এবং তাৎক্ষণিক উপস্থিত সদস্যদের থেকে তাঁর চিকিৎসার জন্যে কিছু অনুদান সংগ্রহ করা হয়।

সভায় প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মনির চৌধুরী, দপ্তর সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সমাজসেবা বিষয়ক সম্পাদক ওমর পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম রনি, সদস্য শাহাদাত হোসেন শান্ত প্রমুখ।

সবশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত করেন।

একই রকম খবর

Leave a Comment