চাঁদপুর প্রেসক্লাব সভাপতির কৃতজ্ঞতা প্রকাশ

ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সোমবার (১ অক্টোবর) দিনব্যাপী সাংবাদিক সমাবেশের আয়োজন করা হয়েছে।

উক্ত আয়োজনটি সফল ও স্বার্থক করতে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে অফুরন্ত কৃতজ্ঞতা জানিয়েছে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। বিশেষ করে যারা অনেক কষ্ট করে উপজেলা থেকে এসেছেন তাদের প্রতি অসীম কৃতজ্ঞতা।

এছাড়া চাঁদপুর প্রেসক্লাবের সকল পর্যায়ের সদস্যদের অনেকেই আন্তরিকতার সাথে আমাদের সহযোগিতা করেছেন তাদের পরিশ্রম,পরামর্শগুলো আমাদের অনেক সাহায্য করেছে।যারা অামাদের আতিথীয়তার আসন গ্রহণ করেছেন তারা সমাবেশকে স্বার্থক করেছেন।

অতিথিদের মধ্যে প্রধান অতিথি চাঁদপর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি, বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. জিহাদুল কবির, উদ্বোধক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দীন আহমেদ,  প্রধান আলোচক জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী এবং বিশেষ অতিথি জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল আমাদের আমন্ত্রনে এসে আমাদের ধন্য করেছেন।

এছাড়া আগরতলা থেকে আগত সাংবাদিক অমিত দা এবং দিদিরা, আনন্দ ধ্বনির রফিকুল ইসলাম মিন্টু ভাই ও তার শিল্পীরা, শিল্পী সজলসাহা , মৃনাল ও তার সহযোগীরা আমাদের অনেক আনন্দ দিয়েছেন।

সবমিলিয়ে যারা এ সমাবেশে প্রকাশ্যে অপ্রকাশ্যে থেকে সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞ।আপনাদের আগামী দিনের পথচল সুন্দর হোক প্রত্যাশা তাই।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী তিনি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে এ কৃতজ্ঞতা জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

একই রকম খবর

Leave a Comment