চাঁদপুরে প্রয়াত আ’লীগ নেতাদের কবর জিয়ারতে ডা. দীপু মনি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর-৩ নির্বাচনী আসনের নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি নিজের প্রয়াত নানা-নানী, প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরী, মরহুম আব্দুল করিম পাটওয়ারীসহ আওয়ামী লীগের প্রয়াত নেতৃবৃন্দের কবর জিয়ারত ও তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

বুধবার (২৮ নভেম্বর) সকালে প্রথমেই তিনি প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেন। এর পর তিনি, ভাষা সৈনিক মরহুম আবুল কাশেম চৌধুরী, প্রবীণ আওয়ামী লীগ নেতা রফিউদ্দিন (সোনা আখন্দ), বেগম ইন্ড্রাষ্ট্রিজের মালিক হাবিুর রহমানের মা’ আমেনা খাতুন, সাবেক পৌর চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা মরহুম নূরুল হক বাচ্চু মিয়াজীর কবর জিয়ারত করেন। এ সময় তিনি এসব পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে কুশল বিনিময় করেন।

পরে তিনি গুনরাজদি এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ভূইয়া, সদ্য প্রয়াত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুলহক মন্টু পাটওয়ারী, প্রয়াত পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্ছু পাটওয়ারীর, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মরহুম লুৎফুর রহমান পাটওয়ারীর কবর জিয়ারত এবং পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন।

দুপুরের পর তিনি সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জিবন কানাই চক্রবর্তী, চেম্বার আব কমার্স এণ্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আখন্দ সেলিম ও প্রয়াত আওয়ামীলীগ নেতা গনেশ কর্মকারের পরিবারের সাথে সাক্ষাৎ করেন।

এরপর তিনি পৌর গোরস্তানে নিজের নানা চাঁদপুরের প্রথম মুসলিম উকিল মরহুম এডভোকেট আব্দুল হাকিম, নানী সাইয়েদুন্নেছা, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের মাস্টার. আওয়ামী লীগ নেতা খালেসুর রহমান জাকিরের কবর জিয়ারত শেষে ফাতেহা পাঠ করে মোনাজাত করেন।

সব শেষে দীপু মনি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পিতা, সাবেক গনপরিষদ সদস্য মুক্তিযদ্ধের সংগঠক মরহুম আব্দুল করিম পাটওয়ারী ও তার সহধর্মীনি ফতেমা করিমের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবারের সকল সদস্যদের সাথে সাক্ষাৎ করে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহীর হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগ নেতা ইমাম হাসান বাদশা, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোষ, সাধারণ সম্পাদক আমিনুল হক বাবুল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা নূরুল হায়দার সংগ্রাম, কেন্দ্রী ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন জীবন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সহ-সভাপতি মিলন ও আওয়ামী লীগ নেতা আলহাজ¦ ফারুক আহমেদ কাকন প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment