ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি এম আর শামিম

চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় এর এডহক কমিটি গঠন করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,কুমিল্লা।

এতে সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন এম আর শামিম পাটওয়ারীকে।

বুধবার ২৭ জুলাই এই এড হক কমিটি গঠন করে চিঠি প্রেরন করেন বিদ্যালয় প্রধান শিক্ষক বরাবর।

চিঠিতে উল্লেখ করেন, উপযুক্ত বিষয় আলোকে নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, তাঁর বিদ্যালয়ের জন্য মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ,কুমিল্লা (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (১)ধারা অনুযায়ী নিচে উল্লেখিত ব্যক্তিগনের সমন্বয় এই স্মারক ইস্যু তারিখ হইতে ছয় মাসের জন্য সভাপতি মনোনয়নসহ এডহক কমিটির অনুমোদন দেয়া হলো।

এই এড হক কমিটি সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন জনাব এম আর শামিম পাটওয়ারী কে। সদস্য সচিব করা হয় স্কুলের প্রধান শিক্ষক কে এবং সদস্য হিসেবে শিক্ষক কবির আহাম্মেদ ওসমান ও অভিভাবক সদস্য মোঃ ইব্রাহীম খান কে মনোনিত করেন।

উল্লেখ্য যে নবগঠিত কমিটি সভাপতি জনাব এম আর শামিম পাটওয়ারী বাংলাদেশ স্পোর্টস গুডস্ মার্চেনটস ম্যানুফেকচারার্স এন্ড ইমপোর্টার্স এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। তিনি চাঁদপুর জেলার সদর উপজেলার সপদি গ্রামের মোঃ জমির হোসেন পাটওয়ারীর সন্তান।

 

একই রকম খবর