চাঁদপুরে পুলিশি তৎপরতায় অপহৃত ফরক্কাবাদ কলেজ ছাত্রকে উদ্ধার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে পুলিশি তৎপরতায় সদর উপজেলার ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র শুকুরুল ইসলাম বাবু (১৭) কে ২ দিন পর অচেতন অবস্থায় উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানার পুলিশ।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল ব্যাপক অনুসন্ধ্যান চালিয়ে অবশেষে শুক্রবার রাতে শহরের বাসস্ট্রেন্ড এলাকা থেকে কলেজ ছাত্র বাবুকে উদ্ধার করতে সক্ষম হয়। অচেতন অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচেছ।

কলেজ ছাত্র অপহরনের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও টিভি চ্যানেলে ব্যাপক ভাবে প্রচার করা হয়। পুলিশ ও এ ঘটনাটি নিয়ে ব্যাপক তৎপরতা চালায়।

এর পরেই অপহরনকারিরা অপহৃত কলেজ ছাত্র বাবুকে অচেতন করে শহরের বাসস্ট্র্যেন্ড আমির হোসেন খাঁন পেট্টোল পাম্পের সামনে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মিজানুর রহমান জানান, কলেজ ছাত্র শুকুরুল ইসলাম বাবুকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসে পুলিশ। তাকে হাসপাতালের ২য় তলায় মেডিসিন বিভাগে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচেছ।

কলেজ ছাত্র শুকুরুল ইসলাম বাবু চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীতে অধ্যায়নরত । ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের হাসা গ্রামের প্রবাসী মো: হোসেন পাটওয়ারীর ছেলে। তার মাতার নাম মর্জিনা বেগম পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুর ১টায় সে কলেজে পরীক্ষায় অংশ গ্রহন করার জন্য বাড়ি থেকে আসে।

দুপুর ২টায় কলেজে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা দেয়। পরীক্ষা শেষে বিকাল ৫টায় কলেজ থেকে বের হয়ে যায় বলে জানান কলেজ কর্তৃপক্ষ। এরপর থেকে আর তার খোঁজ মিলেনি। পরে তার অভিভাবরা শুক্রবার পুলিশকে ঘটনাটি অবগত করে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল জানায়, কলেজ ছাত্র নিখোজ হবার খবর পাওয়ার পরে তাকে উদ্ধার করার জন্য ব্যাপক অনুসন্ধ্যান ও চেষ্টা চালানো হয়। পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে অভিযান করতে থাকে।

অপহরনকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান করলে তারা বুঝতে পেরে কলেজ ছাত্র বাবুকে অচেতন অবস্থায় রাস্তার উপর রেখে পালায়। তাৎক্ষনিক তাকে উদ্বার করে হাসপাতালে এনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচেছ।

তবে পুলিশ ঘটনাটি জানান পর অল্প সময়ে মধ্যে তাকে উদ্ধার করতে পেরেছে। কলেজ ছাত্র সুস্থ্য হওয়ার পর তার কাছে ঘটনা শুণে অপহরনকারীদের বিরুদ্বে ব্যবস্থা গ্রহন করা হবে।

একই রকম খবর

Leave a Comment