ফরিদগঞ্জের মনতলায় অর্তকিত সন্ত্রাসী হামলা আহত ২

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জের ধরে ফরিদগঞ্জের মনতলায় দুই দপায় অর্তকিত সন্ত্রাসী হামলায় আহত – ২ আহতরা হলেন মাকসুদ তালুকদার( ১৮) ও গোলাম মোস্তফা তালুকদার( ৭০)

জানা যায়,গুয়াটোবা গ্রামের মাকসুদ তালুকদার ও মোস্তফা তালুকদারদের সাথে মনতলা জমাদার বাড়ির মাসুম জমাদার ও খোরশেদ জমাদার দের সাথে জমির ধান কাটাকে কেন্দ্র তুচ্ছ ঘটনায় শত্রুতা বিরাজ করে আসছে, ওই ঘটনাকে কেন্দ্র করে গত ৭ মে শনিবার মনতলা জমাদার বাড়ির মাসুম জমাদার ও খোরশেদ জমাদার গংরা দুই দপা অর্তকিত হামলা চালায় মাকসুদ তালুকদার ও মোস্তফা তালুকদারের উপর, এ বিষয়ে আহত হাসপাতালে চিকিৎসাধীন মোস্তফা তালুকদার ও মাকসুদ তালুকদার জানায়।

হামলা ক্বারি মাসুম জমাদার ও খোরশেদ জমাদার গংরা প্রথমে মাকসুদ বাড়ি ব্যাক্তিগত কাজে মনতলা যাওয়ার পথে জমাদার বাড়ির সামনে পৌছলে তাকে রিস্কা থেকে নামিয়ে তার অর্তকিত সন্ত্রাসী হামলা চালায় মাসুম জমাদার ও খোরশেদ জমাদার গংরা, এতে মাকসুদ গুরুতর আহত অবস্থায় ডাক চিৎকার দিলে স্হানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়,এ সময় মাকসুদ এর সাথে থাকা নগদ ১৫ হাজার ৩শত টাকা ও একটি দামী মোবাইল চিনিয়ে নেয়, গুরুতর আহত অবস্থায় ডাক চিকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তাহার পালিয়ে যায়। সাথে সাথে আহত মাকসুদ কে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

বর্তমানে আহত মাকসুদ ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এছাড়া ওই সন্ত্রাসীরা মোস্তফা তালুকদার উপর হামলা চালিয়ে তাকে ও গুরতর আহত করে, গোলাম মোস্তফা তালুকদার ও চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে স্হানীয় ইউপি সদস্য মোঃ কামাল হোসেন তালুকদার বলেন অর্তকিত হামলার ঘটনা শুনেছি।।মারা মারির ঘটনা সত্য, এ বিষয়ে মাকসুদ তালুকদার গংরা মামলার করবেন বলে আমাকে জানিয়েছে।

একই রকম খবর