ফরিদগঞ্জে অপহৃত কিশোরীকে ১৭ দিন পর উদ্ধার : মা-ছেলে আটক

এস.এম ইকবাল: অপহরণের ১৭ দিন পর অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ অপহরণে অভিযুক্ত রাকিব (২২) ও তার মা রোকেয়া বেগমকে আটক করে। শুক্রবার সকালে আটককৃত দু’জনকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

এর আগে গত ৩০ আগস্ট রাতে ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউয়িনের গাব্দেরগাও গ্রাম থেকে ওই এসএসসি পরীক্ষার্থী এ কিশোরী অপহৃত হয়।

জানা যায়, গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দেয়া গাব্দেরগাঁও গ্রামের এক প্রবাসীর মেয়েকে গত ৩০ আগস্ট রাতে পাশ্ববর্তী বাড়ির জসিম মিজির ভাগ্নে রাকিব হোসেন অপহরণ করে।

পরে তার পরিবার থানা পুলিশের সাহায্য প্রার্থনা করলে পুলিশ মুঠোফোন ট্র্যাকিং করে ঢাকা থেকে গত বৃহস্পতিবার অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।

পুলিশ অপহরণকারী রাকিব ও তার মা রোকেয়া বেগমকে আটক করে। পরে বৃহস্পতিবার ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় অপহরণের মামলা করলে পুলিশ অপহৃতাকে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে হাজির করলে আদালত ওই কিশোরীকে তার মায়ের জিম্মায় দিয়ে দেয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, কিশোরীর মা থানা পুলিশের স্মরনাপন্ন হলে আমরা কিশোরীকে উদ্ধার করি। পরে মামলা দায়েরপূর্বক শুক্রবার সকালে আটককৃত দু’জনকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

একই রকম খবর