ফরিদগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা

মামুন হোসাইনঃ ফরিদগঞ্জে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.জাহিদুল ইসলাম রোমান।

তিনি বলেন, আমার রক্ত দিয়ে হলেও জয় বাংলা রক্ষা করব। জয় বাংলা শুধু দলীয় স্লোগান নয়, জয়বাংলা আমাদের জাতীয় স্লোগান। আমাদের সম্যানের সাথে শ্র˜ধ্যার সাথে জাতীয় শোক দিবস পালন করতে হবে। বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা স্বাধীন জাতি হিসেবে আমাদের সকলেরই উচিৎ। জাতীর পিতাকে হত্যা করে আমরা যে কলংঙ্ক করেছি, এ কলংঙ্ক আমরা কিভাবে মোচন করব। জাতীয় শোক দিবস পালনে আমরা যার যার অবস্থান থেকে সচেষ্ট থাকব।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, পরিষদের ভাইস চেয়ারম্যান জি এস তসলিম। মুক্তিযুদ্ধের ডেপুটি কমান্ডার সরোয়ার হোসেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশ্রাফ আহমেদ চৌধুরী।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান। থানা তদন্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহিম মিয়া, ৯নং গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন সহ মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

একই রকম খবর