ফরিদগঞ্জে নির্বাচনকে সামনে রেখে পৌর আ.লীগের বিশেষ সভা

স্টাফ রির্পোটার : চাঁদপুরে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে নৌকার বিজয়ে নিশ্চিতে পৌর আওয়ামীলীগ বিশেষ বর্ধিত সভা করেছে।

১৬ জানুয়ারি শনিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সহসভাপতি জসিম উদ্দিন দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং বর্তমান পৌর মেয়র মাহফুজুল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া ফরিদগঞ্জ

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম এর সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
এসময় তিনি বলেন, শেষ বয়সে এসে দল আমাকে মূল্যায়ন করায় আমি চিরকৃতজ্ঞ। ইতিপূর্বে আমি বিভিন্ন সময়ে সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়র পদে মনোনয়ন চেয়েছি। এতদিন মনোনয়ন না পেলেও দলের জন্য কাজ করেছি। এবার দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছেন।আশা করছি দলের সকল নেতাকর্মীকে নৌকার প্রতি সম্মান দেখিয়ে আবারো ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

এসময় তিনি বর্তমান মেয়র মাহফুজুল হকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, দলীয় মনোনয়ন না পেয়ে যার সবচেয়ে বেশি কষ্ট পাওয়ার কথা ছিল, সেই মাহফুজ আজ নিজে এসে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছে। অন্যরা আশা করছি তার থেকে শিক্ষা নিয়ে রোববার থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত মাঠে থেকে বিজয় নিশ্চিত করবেন। আমি সারাজীবন দলের জন্য কাজ করেছি। আজ দল আমাকে মূল্যায়িত করেছে,এটাই জীবনের পরম পাওয়া।

মেয়র মাহফুজুল হক নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার জন্য উপস্থিত সকলকে পবিত্র কোরআন এর শপথ করান।

এর আগে তিনি বলেন, দল আমার চেয়ে যোগ্য ব্যক্তি হিসেবে যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী দলীয় মনোনয়ন দিয়েছে। এতে আমার কোন দু:খ নেই, বরং তার বিজয় নিশ্চিত করতে আমি বদ্ধপরিকর। আশা করছি আমি গত ৫ বছরে যেই উন্নয়ন করেছি তা আগামি ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে বিশাল জয়ের জন্য ভুমিকা রাখবে। এসময় দলের জন্য কাজ করতে মাঠে নামায় সকল নেতাকর্মীকে তাকে ধন্যবাদ জানানোয় তিনিও সকলকে এতদিন পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান তালুকদার, উপজেলা ওলামালীগের সভাপদি অধ্যক্ষ মাও. মিজানুর রহমান খন্দকার, পৌর আওয়মী লীগের সহসভাপতি শ্যামলাল দাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ।

একই রকম খবর