ফরিদগঞ্জের প্রথম শ্রেনীর ঠিকাদার স্বপনের হার্ট অপারেশন সম্পন্ন : দোয়া কামনা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরের ফরিদগঞ্জ নিবাসী আওয়ামীলীগ নেতা প্রথম শ্রেনীর ঠিকাদার অসুস্থ মিজানুর রহমান স্বপনের গতকাল সোমবার ( ২২ ফেরুয়ারী )দুপুরে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে সফলভাবে হার্ট অপারেশন সম্পন্ন ।

হাসপাতালের হার্ট বিশেষজ্ঞ ডাঃ নাজির আহমেদের তত্ত্ববধানে উক্ত অপারেশন সম্পন্ন করেন । বিষয়টি গতকাল সোমবার সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছেন তার ছোট ভাই পশ্চিম সুবিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আহমেদ ।

তিনি জানান,দীর্ঘদিন যাবত স্বপন ভাই হৃদরোগে আক্রান্ত ছিলেন । এনজিওগ্রামে তিনটি বক্ল ধরা পড়েছে । এর মধ্যে গতকাল ২টিতে রিং পড়ানো হয়েছে ।

ডাক্তাররা বলেছে, তিনি এখন আশংকামুক্ত । তাছাড়া উনার কিনডি সমস্যা রয়েছে । স্বপন ভাইয়ের সুস্থতার জন্য তিনি সবার নিকট দোয়া কামনা করেছেন ।

জানা গেছে, মিজানুর রহমান স্বপন দীর্ঘদিন জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগসহ বিভিন্ন সরকারি দপ্তরে অত্যন্ত সুনামের সহিত প্রথম শ্রেনীর একজন ঠিকাদার হিসেবে কাজ করছেন । তিনি ঢাকা মিরপুর শেওড়াপাড়া স্থায়ীভাবে বসবাস করে আসছেন ।তার গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম সুবিদপুর ইউনিয়নের শোল্লা গ্রামে ।

মিজানুর রহমান স্বপন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদীর আপন খালাতো ভাই ।

এদিকে ফরিদগঞ্জ নিবাসী আওয়ামীলীগ নেতা প্রথম শ্রেনীর ঠিকাদার অসুস্থ মিজানুর রহমান স্বপনের দ্রুত সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া কামনা করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

একই রকম খবর