ফরিদগঞ্জে বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর ইফতার সামগ্রী বিতরণ

মো:শওকত করিম : বন্ধুত্বের বন্ধনে আমরা মানব সেবায় এ স্লোগানকে সামনে নিয়ে ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ও দক্ষিণ ইউনিয়নের এসএসসি বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর ইফতার সামগ্রী বিতরণ সম্পূর্ণ হয়েছে। ৮ এপ্রিল শুক্রবার সকাল ১০ টা থেকে এ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান শুরু হয়। ১শ জন নিন্মবৃত্ত পরিবারের মধ্যে

ছোলা, চিনি, ডাল, তৈল, পিয়াজ, খেজুর, ছিড়া ইত্যাদি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম শেখ। তিনি বলেন, বন্ধু ফাউন্ডেশন ৯৯ যে উদ্যোগ নিয়েছে তা অবশ্যই ভালো একটি কাজ। তাদের মতো সমাজের প্রত‍্যেকে যদি এভাবেই অসহায় মানুষের পাশে দাড়ায় তাহলে সমাজে গরীবদের আর সমস্যা থাকবেনা। আমি বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর সবসময় সাফল্য কামনা করছি। এই ফাউন্ডেশনের পাশে সবসময়ই থাকার চেষ্টা করবো।

ফাউন্ডেশনের সদস্য মুরাদ, কামরুল, বাবলু বলেন, আমরা বন্ধুরা মিলে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি মানবতার সেবা করার লক্ষ্য নিয়ে। ইনশাআল্লাহ আমরা পূর্বের ন‍্যায় আগামীতেও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, গরীব মেয়েদের বিয়ে, অসহায় গরীব পরিবারদের মধ্যে আর্থিক ও খাদ‍্যসামগ্রী বিতরণ করার চেষ্টা করবো।

বন্ধু ফাউন্ডেশন ২০২১ সালে চাঁদপুর ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ও দক্ষিণ ইউনিয়নের এসএসসি ৯৯ বন্ধুদের সমন্বয়ে প্রতিষ্ঠা করা হয়। বন্ধু ফাউন্ডেশন ৯৯ প্রতিষ্ঠা করার পর থেকেই বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, গরীব মেয়েদের বিয়ে, অসহায় পরিবারদের মধ্যে আর্থিক অনুদান এবং খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্ধু ফাউন্ডেশনের সদস্য কাওরান বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী মাহবুবুর রহমান মীর মুরাদ, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান বাবলু পাটোয়ারী, চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সদস্য ও গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর সরকার কামরুল, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাংবাদিক মো.শওকত করিম, মো. মাছুম বিল্লাহ, মো. সুমন ভূইয়া, আশ্রাফ মোহাম্মদ হোসাইন, মো. আলম মিজি, সামিউল আমিন শিমুল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, মো. মাছুম পাটোয়ারী সহ সামাজিক, রাজনৈতিক ব‍্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একই রকম খবর