ফরিদগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা : আটক ১৯

মাছুম তালুকদার, ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জে বিএনপির শোডাউনকে কেন্দ্র করে পুলিশ বিএনপি সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় ১৯ জনকে আটক করেন পুলিশ।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকালে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ জানান, নির্বাচনী আচরণ বিধি লংঘন করে সোমবার বিকালে ধানের শীষের শোডাউন বের করে বিএনপি। এসময় তারা মিছিল থেকে পুলিশের উপর হামলা ও গাড়ী ভাংচুর করে। এই ঘটনায় এস.আই আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা দায়ের করেন। এতে ১৫২জন নামীয় ও অজ্ঞাত আরো ৭ শতাধিক লোককে আসামী করা হয়।

এদিকে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে। আটককৃতরা হলো: আরিফ পাটওয়ারী(৪৩), ইমান হোসেন(১৮), ইয়াছিন শেখ(৩৫), সিরাজুল ইসলাম(৩৬), হারুনুর রশিদ(৫৯), কাজী ওসমান গণি(৩৫), মো. রানা (৪৩), নুরুউদ্দিন (১৯), মো. রাসেল (২৬), শাহীন(২৬), জসিম উদ্দিন (২৪), হেলাল উদ্দিন (২২), বেলাল হোসেন (২৪), আব্দুল হক (২৪), রুবেল গাজী(২৬), আশরাফ আলী (২৩), মহিবুল্ল্যাহ (২৩), আবু মুসা( ২২), আ. কাদের মেম্বার(৫৫) ।

উল্লেখ্য, সোমবার বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদরে বিএনপির শোডাউনকে কেন্দ্র করে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়।

একই রকম খবর

Leave a Comment