ফরিদগঞ্জে ব্যাংকে চুরির ঘটনায় চোর ও চোরাইকৃত মালামাল উদ্ধার

এস এম ইকবাল, ফরিদগঞ্জ : চাঁদপুরের ফরিদগঞ্জে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকে চুরি হওয়া টাকা ও ল্যাফটপসহ এক চোরকে আটক করেছে পুলিশ।

৩ আগস্ট বুধবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ-হাজীগঞ্জ) সার্কেল মো. সোহেল মাহমুদ ও ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনর নির্দেশনায় এস.আই মো. আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকায় (চোরের ফুফুর বাড়ি) ইউসুফ জমদার বাড়ি থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকে চুরি হওয়া ২লক্ষ ৪ হাজার টাকার মধ্যে ৪৬ হাজার টাকা ও চুরি হওয়া ল্যাফটপসহ চোর মো. জুয়েল(১৮)কে গ্রেফতার করেছে।

আটকৃত চোর পার্শ^বর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ব্রম্মপাড়া এলাকার মো. মোতালেব মিয়া প্রকাশ হেনজুর ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, গত ২৫ জুলাই রাতে উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের গুপ্টি বাজারে অবস্থিত ডাচ্ বাংলা (এজেন্ট) ব্যাংকের তালা ভেঙ্গে চোর চক্র ব্যাংকে থাকা নগদ ২লক্ষ ৪০ হাজার টাকা এবং একটি ১টি ল্যাফটপ নিয়ে যায়।

এ বিষয়ে ওই এজেন্ট ব্যাংকের মালিক হেলাল উদ্দিন জানান, গত ২৫ জুলাই রাত ৮ টার সময় আমি ব্যাংক বন্ধ করে বাড়ি চলে যাই এবং পরের দিন সকালে ব্যাংকে এসে দেখি আমার ব্যাংকের সাঁটারের তালা ভাঙ্গা এবং ব্যাংকে থাকা টাকা ও ল্যাফটপ নেই। আমি সাথে সাথে ব্যাংকে থাকা সিসি ক্যামেরা ফুটেজ দেখে নিশ্চিত হয়েছি যে চোর চক্র আমার ব্যাংকে ডুকে টাকা ও ল্যাফটপ নিয়ে গেছে। ওই দিনই আমি ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি যাহার মামলা নং ৬/৮/২২।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গুপ্টি বাজারে অস্থিত ডাচ্ বাংলা (এজেন্ট) ব্যাংকে চুরি হওয়া কিছু টাকা এবং ল্যাফটপসহ এক চোরকে গ্রেফতার করে ব্যাংকে চুরির মামলায় আদালতে প্রেরন করা হয়েছে এবং চুরির সাথে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

একই রকম খবর