ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমানের বিজয়ের লক্ষ্যে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভাটি দলীয় নেতা-কর্মীদের মিলনমেলায় রূপ নেয়। কেন্দ্রীয়, জেলা, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের পাশাপাশি উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের অনেক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতীয় প্রেসক্লাব সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।

তিনি বলেন, দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আবারো নৌকা মার্কায় ভোট দিন। সার্বিক উন্নতি ও সমৃদ্ধির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতেই হবে, এর কোন বিকল্প নাই। জনগণের ভোটে তিনি আবার প্রধানমন্ত্রী হবেন, সরকার গঠন করবেন। কিন্তু ফরিদগঞ্জে আমরা সরকারি দলে থাকবো নাকি আগের মতো বিরোধী দলে থাকবো সেটি আমাদের ভাবতে হবে। তবে আমার বিশ^াস, বিরোধী দলে নয়, আমরা সরকারেরই অংশ হবো।

তিনি আরো বলেন, ‘২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে জননেত্রী শেখ হাসিনা যে উন্নত বাংলাদেশের মহাসড়কের মিছিলে নেতৃত্ব দিবেন, আমরা সেই মিছিলে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ।

নির্বাচনে জয়ের বিষয়ে তিনি বলেন, ভোটরে মাধ্যমে নৌকার বিজয়ের জন্যে যা করা দরকার তাই করবো। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আমাদের অস্তিত্ব থাকবে না। সবাই মিলে ঐক্যবদ্ধভাবে মাঠে থেকে ৩০ ডিসেম্বর ফরিদগঞ্জের আসনটি শেখ হাসিনাকে উপহার দিব আমরা।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, জননেত্রী শেখ হাসিনা চাঁদপুর-৪ আসনে বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানকে নৌকা মার্কার মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। সকল বিভেদ ভুলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে কাজ করুন। শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী দেখতে চাইলে নৌকা মার্কা ভোট দিন।

বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ডা. হারুন অর রশিদ সাগর, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাসেম কন্ট্রাক্টর, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক আমির আজম রেজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন ও সহ-সভাপতি রাজীব মজুমদারের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মদ মজুমদার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাছান সাউদ, সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, পৌর ছাত্রলীগের বর্তমান সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment