ফরিদগঞ্জ প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলা

স্টাফ রির্পোটার : চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের (মধুর বাড়ি) প্রবাসী ইলিয়াস মিজির বাড়িতে সন্ত্রাসী হামলায় ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এই ঘটনার খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
শুক্রবার বিকেলে প্রবাসী ইলিয়াস মিজির বসত ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

দীর্ঘদিন যাবৎ প্রবাসীর বাবা খোরশেদ আলমের সাথে সম্পত্তিগত বিরোধ নিয়ে তার ভাই মোহাম্মদ গিয়াস উদ্দিনের দ্বন্দ্ব চলে আসছে। এই ঘটনায় খোরশেদ আলম বাদী হয়ে আদালতে ১৬৪ ধরায় নিষেধাজ্ঞা মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যাওয়ার পর প্রতিপক্ষ মোহাম্মদ গিয়াস উদ্দিন(৫০) তার ছেলে মনজুর আলম রিপন (২৮) ও স্বপন(২৬) ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে প্রবাসী মোঃ ইলিয়াস মিজির বসত ঘর ভেঙে তছনছ করে টাকা পয়সা, স্বর্ণালঙ্কার মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসী ইলিয়াস মিজি জানায়, সম্প্রতি গত বিরোধ নিয়ে বাবা বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এই সন্ত্রাসী হামলা চালিয়ে সবকিছু লুটপাট করে নিয়ে যায়। এ সময় বাধা দিলে স্ত্রী ও বাবা মাকে পিটিয়ে আহত করেছে। এই হামলাকারী মোহাম্মদ গিয়াস উদ্দিন ও তার দুই ছেলে মনজুর আলম রিপন ও স্বপন সহ যারা জড়িত রয়েছে তাদেরকে খুব দ্রুত প্রশাসন যেন আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাই।

হামলাকারীদের ভয়ে এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় তারা পুনরায় হামলা চালিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

 

একই রকম খবর