ফরিদগঞ্জ বিএনপি মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর কর্মী এবং সাধারণ মানুষের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী মো.ইমাম হোসেন। গতকাল ৮ ফেব্রুয়ারি সোমবার বিকালে তাদের নির্বাচনী অফিসে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় মেয়র প্রার্থী মো.ইমাম হোসেন তার লিখিত বক্তব্যে বলেন-‘ফরিদগঞ্জ পৌরসভা হচ্ছে বিএনপির একটি দূর্গ। এখানে ধানের শীষ প্রতীকের জোয়ার বইছে। ফরিদগঞ্জ পৌরবাসী সকল প্রকার দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। কিন্তু, দুঃখের বিষয় ২৭ জানুয়ারী সকালে নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দের পর থেকে বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের উপর হামলা, নির্বাচনী ব্যানার-পোস্টার ছিড়ে ফেলাসহ নানা ধরনের হয়রানি করে আসছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মদদপুষ্ট নেতা-কর্মীরা’।

তিনি আরো বলেন,‘সর্বশেষ গতকাল ৭ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুল আলম সোহাগ এবং জহিরুল ইসলাম’র নেতৃত্বে ২০/২৫ জনের একটি টিম বাসস্ট্যান্ডে হামলা চালায়। এসময় আমার কর্মীরা গণসংযোগ শেষে হোটেলে নাস্তা করছিলো। হামলায় আনোয়ার নামে একজন সাধারণ মানুষ এবং সালমান নামের আমার এক কর্মী গুরুতর আহত হয়। তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। আমি এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি এবং একই সাথে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করছি।’

এ সময় বর্তমান মেয়রের বড় ভাই, ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো.মঞ্জিল হোসেন বলেন,‘আমি একটানা ১৪ বছর চেয়ারম্যান ও মেয়র ছিলাম। এই দীর্ঘ সময়ে আমরা যতটুকু সম্ভব পেরেছি বর্তমান ক্ষমতাশীন নেতা-কর্মীদের সর্বোচ্চ সম্মান ও সহমর্মিতার মনোভাব দেখানোর। কিন্তু আমরা এখন কোন সমাজে বাস করছি? যেখানে খাবারের টেবিলে পর্যন্ত হামলা করা হয়।’ এসময় তিনি আসন্ন পৌর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ না করতে ও মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচনের ঘোষণাকে অপমানিত না করতে আওয়ামীলীগ নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাংগঠনিক সম্পাদক মো.জামাল হোসেন, উপজেলা যুবদল’র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান, পৌর বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক রাজু পাটোয়ারী, হামলায় আহত আনোয়ার ও সালমানসহ প্রমুখ।

একই রকম খবর