ফরিদগঞ্জ মাদকসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার) এর নির্দেশে ফরিদগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২০পিস ইয়াবা এবং ৩শ গ্রাম গাঁজা’সহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল ১৮মে তারিখ ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে ও ফরিদগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) আবদুল কুদ্দুস সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ফরিদগঞ্জ থানাধীন ১৫নং রূপসা (উত্তর) ইউপি’র অর্ন্তগত রুস্তমপুর সাকিনস্থ পুলের গোড়া সংলগ্ন পশ্চিম দিকে খাল পাড় ব্রীজের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ সৌরভ হোসেন প্রকাশ জাকির (২৪), পিতা-মোঃ সবুজ হোসেন, হালে নানা-আবদুল লতিফ, মাতা-সেফু বেগম, গ্রাম- রুস্তমপুর (তফাদার বাড়ী), থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুরকে আটক করে। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসআই (নিরস্ত্র) রুবেল ফরাজী সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ফরিদগঞ্জ থানাধীন ৯নং গোবিন্দপুর (উত্তর) ইউপি উত্তর চাঁদপুর সাকিনে উত্তর চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে কালভার্ট সংলগ্ন কাঁচা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ০২। মোঃ শরীফ মিজি (৩৬), পিতা-লতিফ মিজি, মাতা-ফাতেমা বেগম ,স্থায়ী: গ্রাম- ধানুয়া (পশ্চিম, মঞ্জিল মিজি বাড়ী, ০৫নং ওয়ার্ড) , থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করে আসামীদের বিরুদ্ধে মাদক আইনের পৃথক মামলা রুজু পুর্বক আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ হয়।

 

একই রকম খবর