চাঁদপরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর বড়স্টেশন রেলওয়ে ক্লাব রোড যুবসমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৬টি ক্লাব নিয়ে গঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় ক্লাব রোড ক্রীড়া চক্র বনাম নূরের আলো স্পোর্টিং ক্লাব। খেলায় টাইব্রেকারে ক্লাব রোড ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হয় এবং রানারআপ হয় নূরের আলো স্পোর্টিং ক্লাব।

২৯ সেপ্টেম্বর বিকেল ৫টায় স্টার ক্লাব মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কারস্বরূপ এলইডি টিভি ও ট্রফি তুলে এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের এই টুর্নামেন্টের উভয়দলের খেলা দেখে আমার মনে হয়েছে এই এলাকায় অনেক মেধাবী ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টি হয়েছে। এই খেলার মাধ্যমে যেই খেলোয়ার সৃষ্টি হয়েছে এদের মধ্য থেকেই সুপার স্টার তৈরী হবে। ভবিষ্যতে এই এলাকায় যেই টুনামেন্ট আয়োজন করা হবে তার পৃষ্ঠপোষকতা করবে জেলা পরিষদ। শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রেমীদের জন্য জেলা পরিষদের সহায়তা সব সময় থাকবে। মাদক, সন্ত্রাসী কার্যক্রম, ইভটিজিং ও অপরাধমূলক কার্যক্রম থেকে দূরে রাখতে এই ধরনের আয়োজন বেশ ভ‚মিকা রাখে। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আলী আহমেদ সরকার, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছ। চাঁদপুর পৌরসভার ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জয়নাল আবেদীন সরকারের সভাপতিত্বে ও অগ্রণী তরুণ সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক ও দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় উপস্থিত ছিলেন সমাজসেবক হিরন হাওলাদার।

অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীকে শুভেচ্ছা স্মারক তুলে দেন ক্লাব রোড যুব সমাজের নেতৃবৃন্দ যথাক্রমে মো. সোহেল, খলিল মুন্সি, মো. হাসান, শাহ আলম, খলিল বেপারী, নূরে আলম, জসিম উদ্দিন কালু, মফিজ, সেলিম ও রাজু।

একই রকম খবর

Leave a Comment