ফ্রান্সে বিশ্বনবী (সা.) ব্যাঙ্গ চিত্র প্রদর্শণে চাঁদপুরে হেফাজতে ইসলামের সমাবেশ ও বিক্ষোভ

চাঁদপুর: ফ্রান্সে বিশ্বনবী (সা.) ব্যাঙ্গ চিত্র প্রদর্শণের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার উদ্দ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুমা শহরের শপথ চত্ত্বরে বিক্ষোভ মিছিল পূর্বে সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার

সিনিয়র সিনিয়র সহ সভাপতি মুফতী সিরাজুল ইসলাম, বেগম জামে মসজিদের খতিব মুফতি মাহবুবুর রহমান, সাধারন সম্পাদক আনোয়ারুল করিম, জেলা শাখার হাফেজ ক্বারী রদিশ আহমেদ, মাওলানা মোঃ নুরুর ইসলাম, মাওলানা মফিজুল হক, সদস্য মাওলানা মোঃ ফারুক, হাফেজ মাওলানা ওবায়দুল্লা প্রমূখ ।

সমাবেশে বক্তারা বলেন, পৃথিবীর সকল দলমত একদিকে আমার বিশ্বনবী একদিকে। ফ্রান্সে বসবাসকারী মুসলমানদের উপর হুমকি দেওয়া হচ্ছে। বিশ্বনবীর অবমাননা কোন মুসলমান মেনে নেবে না। বাংলাদেশে থেকে ফ্রান্সের দূতাবাস বন্ধ করতে হবে তা না হলে বাংলার মুসলামান আপনাদেরকে প্রত্যাহার করবে। ইতিমধ্যে আমাদেরকে জঙ্গী আখ্যা দিতে একটি কুচক্রী মহল কাজ করছে। রক্তের বিনিময়ে সকল অন্যায়ের প্রতিবাদ করবো ইনশাল্লাহ।

বক্তারা আরো বলেন, প্রিয় চাঁদপুরের কুলাঙ্গার রতন কুমার মজুমদারকে উদ্দেশ্যে করে বলেন, শেষ বারের মতো বলে দিতে চাই, যদি তুমি নিঃসার্থ ক্ষমা না চাও তাহলে ৬৪ জেলা থেকে আন্দোলনের ডাক দেওয়া হবে।

রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ এখনো করা হচ্ছে না, এ বিলম্ব হওয়ার কারন কি তা আমাদের বোধগম্য নয়। এদের দূতাবাসকে বন্ধ করুন, করতে হবে।

সমাবেশ শেষে শপথ চত্ত্বরে থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ন কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে ইলিশ চত্ত্বরে গিয়ে ফ্রান্স প্রেসিডেন্ট ম্যাক্রোর ক্শুপুত্তলিকা পোড়ায় বিক্ষুব্দ জনতারা।

একই রকম খবর