বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আয়োজনে শেখ রাসেলের ৫৭তম জম্ম বার্ষিকী পালন

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৫২ তম জম্ম দিন উপলক্ষে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আয়োজনে তা পালন করা হয়। রবিবার সন্ধ্যায় চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে তা পালন করা হয়।

বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র অ্যাডঃজিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সংগঠনের উপদেষ্টা অ্যাডঃ সাইফুল ইসলাম বাবু, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি তপন সরকার।

ডাঃ পিযুষ কান্তি বড়ুয়ার সঞ্চালনায় ও সভাপতিত্ব করেন মুক্তা পিযুষ। এসময় আরো উপস্হিত ছিলেন ডাঃ গোলাম কাউসার হিমেল, ডাঃ ফরিদ আহমেদ চৌধূরী, সংগঠনের সাধারন সম্পাদক মিঠুন বিশ্বাস সহ সংগঠনের সদস্যরা।

বক্তারা বলেন, ৭৫ এর ১৫ আগষ্ট শত্রুরা শিশু রাসেল কে ও হত্যা করে ছিল। তারা জানতো রাসেল আজকে বেঁচে থাকলে বাংলাদেশ তার হাতে থাকতো।তাই তাকেসে দিন হত্যা করে। নিমম বিদায়। জম্ম দিনে রাসেলকে স্মরন করছি।রাসেল বেঁচে থাকলে প্রধান মন্ত্রী এতটা অসায়ত্ব বোধ করতেন না।

চাঁদপুরের সকল সাংস্কৃতিক কর্মীরা সহায়তা করেছে।আমি আপনাদের যে প্রতিশ্রুতি দিয়েছি তা যেন বাসতবায়ন করতে পারি।আমাদের প্রজম্ম কে মুক্তি যুদ্ধের সঠিক ইতিহাস শিখাতে হবে।

একই রকম খবর