বন্যার্তদে জন্য ত্রাণ সহায়তা নিয়ে চাঁদপুর জেলা যুব ও ছাত্র অধিকার পরিষদ

স্টাফ রিপোর্টার : সিলেটে বন্যাকবলিত পানিবন্দী অসহায় মানুষের জন্য ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছে চাঁদপুর জেলা যুব ও ছাত্র অধিকার পরিষদ।

২৪ জুন শুক্রবার তারা দিনভর সিলেটের কোম্পানিগঞ্জের প্রত্যন্ত এলাকায় পানিবন্দি মানুষের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করেন।

চাঁদপুর জেলা যুব ও ছাত্র অধিকার পরিষদের নেতৃবৃন্দরা সশরীরে উপস্থিত থেকে সেখানকার পানিবন্দি প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে প্যাকেটজাত শুকনো খাবার তুলে দেন।

প্রতিটি প্যাকেটে ছিলো, চিড়া, গুড়, বিস্কুট, পাউরুটি, ওরস্যালাইন, স্যানিটারী ন্যাপকিন, সাবান, মোমবাতি, আম। এর আগে বৃহস্পতিবার রাতে জেলার গণঅধিকার, যুব অধিকার ও ছাত্র অধিকার পরিষদের নেতৃবৃন্দ সিলেটের উদ্দেশ্যে রওনা করে।

নেতৃবৃন্দ জানান, বাংলাদেশ গণ-অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আহবায়ক ড. রেজা কিবরিয়া এবং সদস্য সচিব নূরুলহক নূর সাহেব সারা বাংলাদেশ থেকে গণঅধিকার পরিষদ, যু্ব অধিকার পরিষদ, এবং ছাত্র অধিকার পরিষদকে সিলেটের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সে নির্দেশ মোতাবেক আমরা চাঁদপুর জেলা যুব ও ছাত্র অধিকার পরিষদ যৌথভাবে সিলেটের অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটে গিয়েছি।

নেতৃবৃন্দরা আরো জানান, এই খাদ্য সহায়তার জন্য চাঁদপুরবাসী আমাদের সহযোগিতা করেছেন। তাছাড়া টাকা উত্তোলনসহ শুকনো খাবারগুলো প্যাকেটজাত করতে জেলা যুব ও ছাত্র অধিকার পরিষদের সকল সদস্য অক্লান্ত পরিশ্রম করেছে। আমরা তাদের প্রত্যেককে অন্তরিক ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা যুব অধিকার পরিষদের আহ্বায়ক সালমান ফারসি সোহাগ, সদস্য সচিব নিয়াজ মোর্শেদ, যুগ্ম আহ্বায়ক ওমর সালমান, গণঅধিকার পরিষদের সংগঠক হাজী মোঃ ইউনুস, চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সামিউল প্রধান, সাধারণ সম্পাদক জিএম মানিক, সাংগঠনিক সম্পাদক নূরনবী আহাম্মেদ, দপ্তর সম্পাদক নাহিয়ান আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাওন প্রমুখ।

একই রকম খবর