বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার মামুন চৌধুরী

চাঁদপুর খবর রির্পোট : বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি হলেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার কৃতিসন্তান মোঃ সারোয়ার মামুন চৌধুরী ।

২৫ই ফেব্রুয়ারী ২০২১, বৃহস্প্রতিবার সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি কাজী নেয়ামুল বশির বিদেশ সফরের পরিপ্রেক্ষিতে তিনি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব গ্রহণ করেন।

এক প্রতিক্রিয়ায় ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সারোয়ার মামুন চৌধুরী বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করায় ফোরামের কেন্দ্রীয় কমিটির সকল নের্তৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।

তিনি আরও বলেন, আমার উপরে যে অর্পিত দায়িত্ব দেয়া হয়েছে আমি নিজের সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে যথাযথ ভাবে আমি আমার দায়িত্ব পালন করব। এজন্য তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের প্রেসিডিয়াম সদস্য, জয়েন্ট কনভেনার অব ঢাকা চেম্বার অব কমার্স- ইন্ড্রাস্ট্রিয়াল ও কমার্শিয়াল ট্রেড পলিসি, মেম্বার অব ঢাকা চেম্বার অব কমার্স- কাস্টমস্, ভ্যাট ও ট্যাক্স রিলেটেড বিষয়, কনভেনার অব পায়রা শিপিং এসোশিয়েশন, মেম্বার অব ঢাকা ট্যাক্সেস বার এসোশিয়েশন, মেম্বার অব ভ্যাট প্রফেশনাল ফোরাম, জেনারেল সেক্রেটারী অব ম্যাট ফোরাম- ঢাকা বিশ্ববিদ্যালয়, মেম্বার অব ঢাকা-চট্টগ্রাম সিএন্ডএফ এসোশিয়েশন, মেম্বার অব লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনাল ও স্বত্ত্বাধিকারী অব জয়িতা ট্রেড কর্পোরেশন।

একই রকম খবর