বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলা প্যানেলের বার্ষিক আনন্দ আড্ডা

চাঁদপুরে জমকালো আয়োজনে আটাশিয়ান বন্ধুদের বার্ষিক আনন্দ আড্ডা সম্পন্ন হলো। এসএসসি ১৯৮৮ ব্যাচ শিক্ষার্থীদের সারাদেশব্যাপী বন্ধু সংগঠন- বাংলাদেশ ’৮৮, চাঁদপুর জেলা প্যানেলের আয়োজনে এই বার্ষিক আনন্দ আড্ডা গত ১৭ ডিসেম্বর বাবুরহাটস্থ ফাইভ স্টার শিশু পার্কে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই আয়োজনটি শুরু হয় সকালে নাশতার পর্ব দিয়ে। এরপর শুরু হয় আনুষ্ঠানিক কার্যক্রম।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। সকল বন্ধু সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করে। এরপর হয় পরিচয় পর্ব। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের চাঁদপুর জেলার উপদেষ্টা হাজী মোশাররফ হোসেন ও কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহ। দিনব্যাপী আয়োজনে ছিল খেলাধুলা, আনন্দ আড্ডা, মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা, পিঠাপুলির উৎসব, দুপুরের সুস্বাদু খাবার ও র‌্যাফেল ড্র।

সবশেষে নাচ-গানের উন্মাদনা। ব্যান্ডের মন মাতানো গান আর সুরের মূর্ছনায় আটাশিয়ান বন্ধুরা যেনো ৩৩-৩৪ বছর পেছনে ১৬-১৭ বছরের তরুণ বয়সে ফিরে গেছে। চাঁদপুর জেলার বিভিন্ন প্রান্তের বন্ধুরা সব একত্রিত হয়েছে। কর্মজীবনে একেকজন একেক জায়গায় অবস্থান করছে। এই আনন্দ আড্ডার সুবাদে আটাশিয়ান বন্ধুরা সব একত্রিত হয়েছে।

দীর্ঘ ৩০-৩২ বছর পর বন্ধুদের পেয়ে একে অপরকে জড়িয়ে ধরেছে। কৈশোরের স্মৃতি রোমন্থন করেছে। এক কথায় হাসি-আনন্দ আড্ডায় মাতিয়ে রেখেছে পুরোদিন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে মেসার্স নাঈমা ট্রেডার্সের পক্ষ থেকে গিফট হিসেবে নতুন বছরের ক্যালেন্ডার এবং একটি করে মগ দেয়া হয়।

একই রকম খবর