বাগাদী ইউনিয়নের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

ইব্রাহিম খান : চাঁদপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেছেন, বিদ্যালয়ে বেঞ্চ ও পরিবার পরিকল্পনায় সিলিং ফ্যানসহ বিভিন্ন উপকরণ দেয়া একটি সময়োপযোগী সিদ্ধান্ত।

এতে শিক্ষার্থীসহ অনেকেই উপকৃত হবে। শিক্ষকরা অনেক সময়ই বেঞ্চের দাবী করেন। অনেক বিদ্যালয়ে ছাত্রীদের ওয়াশরুমের ব্যবস্থা নেই। এব্যাপারে পদক্ষেপ নিতে হবে। এছাড়া মেয়ে শিক্ষার্থীদের জন্যে আলাদা রুমও করা প্রয়োজন। খাত ভিত্তিক প্রকল্পের বাস্তবায়ন করতে হবে।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বেঞ্চ, টেবিল, সিলিং ফ্যানসহ বিভিন্ন উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, এধরণের বেঞ্চ দেখলে ছাত্র-ছাত্রীরা খুশি হবে। আসলে আজকের এ উদ্দ্যোগ একটি চমৎকার উদ্দ্যোগ। ক্ষুদ্র প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করা হবে। ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন বিল্লাল গাজী’র সভাপতিত্বে ও সচিব মোঃ মহিবুবুল আহসান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইএলজি প্রকল্পের ডিএফ নুর উদ্দিন মাহমুদ, এলজিএসপি-৩ এর ডিএফ রিয়াজ উদ্দিন সরকার প্রমূখ।

একই রকম খবর