বাগাদী ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে করোনায় কর্মহীন অসহায় দুস্থদের মাঝে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ৭শ’ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গতকাল শনিবার ১৭ জুলাই সকাল ১০ টায় বাগাদী ইউনিয়ন পরিষদে ৫’শ টাকা করে ৭০০ জনকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন প্রধান অতিথি হিসেবে চাঁদপুর সদর উপজেলা নির্বাহি অফিসার সানজিদা শাহনাজ।

এই সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্য বলেন, বিগত দিনে কোনো সরকার দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হলো।

বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়াত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বাগাদী ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও দলীয় নেতৃবৃন্দ।
পরে ইউএনও সানজিদা শাহনাজ ও বাগাদী ইউপি চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন বিল্লাল বাগাদী ইউনিয়নের চৌরাস্তা বিশাল গরু-ছাগলের হাট পরিদর্শন করেন। এবং ক্রেতা ও বিক্রেতা সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতা মূলক পরামর্শ দেন।

একই রকম খবর