বাগাদী ইউনিয়নে ভাতার বই এবং শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে উপকারভোগী অসহায় মানুষের মাঝে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার বই এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল ১৩ জানুয়ারি বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সাস্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়।

অন্ষ্ঠুানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। অনুষ্ঠানের শুরুতে সভাপতি হিসেবে স্বাগত বক্তব্য রাখেন, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করেন। তিনি রাষ্ট্রের এতোসব কাজের মধ্যে থেকেও সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি ক্ষমতার শীর্ষে থেকেও গরীব মানুষকে নিয়ে চিন্তা করেন। যার ফলশ্রুতিতে দেশের দরিদ্র মানুষ ভয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতাসহ নানারকম সুযোগ সুবিধা পাচ্ছে। তাই আমাদের কাছ থেকেও এই মহীয়সী নারী দোয়া এবং সমর্থন পাওয়ার দাবী রাখেন। তিনি টানা তিনবার সকলের দোয়া ও সমর্থন পেয়ে প্রধানমন্ত্রী হয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সোনার বাংলায় রুপ নিবে। ইতোমধ্যেই এই দেশ রুপার দেশে পরিনত হয়েছে।

নাজিম দেওয়ান আরো বলেন, আমাদের চাঁদপুরবাসীর সৌভাগ্য যে, আমরা একজন ভালো এমপি পেয়েছি। যিনি বর্তমানে দেশের সফল শিক্ষামন্ত্রী। তার মতো এতো ভালো মানুষ হয় না। তিনি নিজের যোগ্যতা এবং মেধা দিয়ে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। চাঁদপুরে মেডিকেল কলেজ, রাস্তাঘাটসহ বহু শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। আমরা তার জন্যে দোয়া করি। আজকের অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রাপ্ত কম্বল গুলো একত্রিত করে সমন্বয়ের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। যা প্রশংসনীয়। এতে সুষ্ঠ বন্টন হবে।

বাগাদী ইউনিয়ন পরিষদের সচিব মো. মহিবুবুল আহসান নিপুর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মিয়াজী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কামান্ডার আব্দুল মান্নান মিয়াজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন, বাগাদী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মেম্বার পারুল আক্তার প্রমুখ।

একই রকম খবর