বাগাদী গনি উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের ঈদ পরবর্তী সভা অনুষ্ঠিত

চাঁদপুর খবর রিপোট : চাঁদপুর সদর উপজেলার  বাগাদী গনি উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের ত্রান কার্যক্রম ও ঈদ পরবর্তী আলোচনা সভা গত ২৯ মে শুক্রবার সন্ধ্যায় বাগাদী দরবার শরীফের পীরে কামেল মাওলানা আরিফ উল্যাহ খান রহঃ ফাউন্ডেশন কমপ্লেক্স এর দরবার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

১৯৮৬ ব্যাচের সাবেক শিক্ষার্থী মাওলানা জাকির হোসেন হিরু এর সভাপতিত্বে ও ১৯৯৬ ব্যাচের শিক্ষার্থী ও মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিক এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সচিব মো সালামত উল্যাহ খান শাহীন, বাগাদী দরবার শরীফ এর পীরজাদা মাওলানা আশেকুল আরেফিন খান, মাওলানা জহির হোসেন খান, পীরজাদা মেহেদী হাসান খান, পীরজাদা জুনায়েদ উল্যাহ খান, মোঃ ফয়সাল গাজী। সর্বশেষ ত্রান কার্যক্রমের হিসাব-নিকাশ উপস্থাপন করেন মো দেলোয়ার হোসেন খান। উপস্থিত সকলে বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এই কার্যক্রমে যারা আর্থিক,শারীরিক,মেধা দিয়ে সহযোগিতা করেছেন সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা হয় ও সকলের সুস্থতা ও নেক হায়াত কামনা করা হয়।

এছাড়াও সকলের সম্মিলিত মতামতের ভিত্তিতে বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এই সংগঠনের নামে একটি ব্যাংক হিসেব খোলার সিদান্ত গ্রহন করা হয় এবং এই সকল ছোট বড় সকল কার্যক্রম কে ভবিষ্যতে গতিশীল করার জন্য সিদান্ত গ্রহন করা হয়। আগামী ২০২১ সালে বাগাদী গনি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপনের লক্ষে উক্ত সংগঠনের ধারাবাহিক কাজ অব্যহত থাকবে। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করেন বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা আশেকুল আরেফিন খান।

একই রকম খবর