চাঁদপুরে বাণিজ্য সচিবকে জেলা প্রশাসকের শুভেচ্ছা

স্টাফ রিপোটার : চাঁদপুরে বানিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সুভাষিশ বসুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

চাঁদপুর জেলা জুয়ের্লাস সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে সংক্ষিপ্ত সফরে শুক্রবার (২ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে চাঁদপুরে এসেছেন বানিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব সুভাষিশ বসু।

এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওচমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা,
নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজু্ন নাহার,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক গোপাল সাহা,জেলা জুয়ের্লাস সমিতির সভাপতি মোস্তফা ফুল মিয়া।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওচমানের সাথে কথা হলে তিনি জানান, চাঁদপুর প্রেস ক্লাবে জেলা জুয়ের্লাস সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদিতে সচিব মহোদয় চাঁদপুরে এসেছেন, অনুষ্ঠান শেষে তিনি আজকেই ঢাকা ফিরবেন।

এদিকে জেলা জুয়ের্লাস সমিতির সভাপতি মোস্তফা ফুল মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, ‘বানিজ্যি মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ জুয়ের্লাস সমিতির সাধারণ-সম্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের মালিক দীলিপ কুমার আমাদের আমন্ত্রনে আমাদের অভিষেক অনুষ্ঠানে এসেছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।’

একই রকম খবর

Leave a Comment