হাজীগঞ্জ বড়কুল বালিকা উবির বিরুদ্ধে ১৪৫ ধারা ভঙ্গের অভিযোগ

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর হাজীগঞ্জ বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ বিরুদ্ধে ১৪৫ ধারা ভঙ্গের অভিযোগ উঠেছে । আর এ অভিযোগ করেছে সম্পত্তির মালিক হাজীগঞ্জের বড়কুলের মৃত ইউনুছ মিয়ার ছেলে মো: এসমত উল্যা ’র গংরা ।

আদালতের আদেশ উপেক্ষা করে বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের নেতৃত্বে তফসিল ভুমি জোর পূর্বক দখলের পায়ঁতারা করছে । এ ব্যাপারে উক্ত সম্পত্তির মালিক মো: এসমত উল্যাহ গংরা আদালতের হস্তক্ষেপ কামনা করছেন। সেই সাথে শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর চাঁদপুর এর  সু-দৃষ্টি কামনা করেছেন ।

জানা গেছে, তফসিলভুক্ত (সাবেক ২৪১ হালে ১০৮ নং বড়কুল মৌজার সিএস ২৬০নং এসএ ২৭৩নং এবং বিএস ২৮নং খতিয়ানভুক্ত সাবেক ৭৫৯ হালে ২০২৬ দাগে ৬৭ শতাংশের উপরে ৩০ শতাংশ ভিটা) হাজীগঞ্জ সিনিয়র সহকারী জজ আদালত চাঁদপুর ২৫/৯/২০১৮ ইং তারিখে মো: এসমত উল্যা ‘র গংরা মামলা দায়ের করেন (৯৬/২০১৮ ইং)।

আদালত উক্ত আবেদনের প্রেক্ষিতে উক্ত নালিশি ভুমিতে স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশ দেন । বৃহস্পতিবার উক্ত সম্পত্তির মালিক মামলার বাদী মো: এসমত উল্যাহ দৈনিক চাঁদপুর খবর কার্যালয় এসে এ অভিযোগ জানান। তিনি জানান, তফসিল ভুমিতে ১৪৫ ধারায় মামলা দায়ের করেছি । কিন্তু স্কুল কর্তৃপক্ষ আদালতের আদেশ উপেক্ষ করে আমার সম্পত্তি দখলের পায়ঁতারা করছে । আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় দিন কাঁটাচ্ছি ।

এ ব্যাপারে আমি আদালতের হস্তক্ষেপ কামনা করছি ।

একই রকম খবর

Leave a Comment