চাঁদপুরের ৫টি আসনে বিএনপির দলীয় মনোনয়ন পেলেন যারা !

চাঁদপুর খবর রিপোর্ট : অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়নের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। চাঁদপুরের ৫টি আসনে মনোনয়নের তথ্য বিভিন্ন সূত্রে পাওয়া গেছে । কিন্তু মনোনয়নের চিঠির বিষয়টি নিশ্চিত করছে না কেউ।কেউ মুখ খুলছে না ।

সোমবার (২৬ নভেম্বার) রাত ৯টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি সংগ্রহ করেন মনোনয়ন প্রার্থীরা।

দলীয় নির্ভযোগ্য সূত্র জানিয়েছে, চাঁদপুর-১ কচুয়া আসনে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিণ আসনে সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী নুরুল হুদার ছেলে মো. তানভীর হুদা, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বিষয়টি চূড়ান্ত হয়েছে । অপরদিকে চাঁদপুর-৪ (ফদিরগঞ্জ) আসনে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, ও এম এ হান্নান এবং চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে ইঞ্জিনিয়ার মমিনুল হকের নাম শুনা গেছে । তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত চাঁদপুরের মনোনয়নের বিষয়টি ঘোষনা করা হয়নি বলে সূত্র জানিয়েছে ।রাতে অথবা আজ সকালে ঘোষনা হতে পারে বলে দলীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে ।

একই রকম খবর

Leave a Comment