চাঁদপুর জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলন

ইব্রাহিম খান : ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কুমিল্লা রিজিয়নের আয়োজনে চাঁদপুর জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় মুনিরা ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।এই সম্মেলন মূলত ৫টি বিষয়ের উপর অনুষ্ঠিত হয়।৫টি বিষয় হলো ১।নির্বাচন ২।অভ্যন্তরীন গনতন্ত্র ৩।যোগ্য জনপ্রতিনিধি মনোনয়ন ৪।অশিক্ষিত রাজননৈতিক কর্মী ৫।শান্তিতে বিজয়।

সম্মেলনের উদ্বোধন করেন চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় তিনি বলেন,বাংলাদেশে গনতন্ত্রকে পূনরুদ্ধার করতে হলে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে একটি অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।যাতে দেশের প্রতিটি মানুষের ভোট দেওয়ার সূযোগ থাকে।বেগম খালেদা জিয়া ও বিএনপিকে বাদ দিয়ে এদেশে কখনো সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।আজকে এই প্রতিনিধি সম্মেলন জেলা বিএনপির জন্য খুবই গুরুত্বপূর্ন।এর মাধ্যমে আমাদের দলকে আমরা শক্তিশালি করবো।আমাদেরকে নির্বাচনও করতে হবে এবং আন্দোলনের জন্যও প্রস্তুত থাকতে হবে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় সম্মেলনে শুভেচ্ছা বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড.সেলিম উল্লাহ সেলিম।

এছাড়াও সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কুমিল্লা অঞ্চলের সিনিয়র কো অর্ডিনেটর আবুল বাসার।বক্তব্যে রাখেন,সাবেক এমপি এম এ মতিন,প্রতিনিধি সম্মেলনের সদস্য অ্যাড.কামাল উদ্দিন আহমেদ,হুমায়ন কবির প্রধান,অ্যাড.মুনিরা চৌধুরী,অ্যাড. জহির উদ্দিন বাবর,অ্যাড. আব্দুল্লাহিল বাকি,ফয়সাল আহমেদ বাহার,মাজহারুল ইসলাম সফিক,নজরুল ইসলাম,কাজী মঈনূল হক জীবন প্রমূখ।প্রশিক্ষন কার্যক্রমে ট্রেনারের দায়িত্ব পালন করেন হযরত আলী ও এনায়েত উল্লাহ খোকন।

একই রকম খবর

Leave a Comment