বিএনপি নেতা মোশারফ হাজীর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস, জেলা বিএনপি নেতা, ব্যবসায়ি ও সমাজসেবক আলহাজ্ব মোশারফ হোসেনের মাতা মোসাম্মৎ জাহেদা খাতুনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

৫ ডিসেম্বর সোমবার বেলা ১২টায় মরহুমার বাসভবন শহরের কোড়ালিয়ার নিজ বাড়িতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মরহুমা মোসাম্মৎ জোবেদা খাতুনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন গাছতলা দরবার শরীফের পীরে কামেল হযরত মাওলানা আলহাজ্ব খাজা অলিউল্লাহ ও শহরের নিশি বিল্ডিং হাওলাদার জামে মসজিদের খতিব ও ইমাম মুফতি আশেকী এলাহী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, সাবেক যুগ্ম আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু, চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান,চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাডঃ হেলাল হোসাইন,কমিউনিটি পুলিশং পৌর কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, পালবাজার ব্যবসায়ি সমিতির সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারী,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহারসহ দল-মত-নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার অসংখ্য মানুষ, মরহুমার সকল পর্যায়ের আত্মীয় স্বজন, এলাকাবাসী এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এর আগে মোশারফ হাজী তাঁর স্বজনদের নিয়ে মায়ের কবর জিয়ারত করেন। দোয়া মাহফিল শেষে সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

একই রকম খবর