চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টায় আই ডব্লিউটির মোড়ে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা যুবদলের নবাগত সভাপতি মো. রাফিউস সাহাদাত ওয়াসিম পাটোয়ারী।

বক্তব্যে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছড়া এ দেশে কোন নির্বাচন হবে না। বর্তমান সরকার দেশনেত্রীর উপর অধিকার হরণ করছে এবং দেশকে ধ্বংশের পথে নিয়ে যাচ্ছে। আমরা যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠন গঠন মূলক শান্তিপূর্ণ আন্দোলন করবো।

তিনি আরো বলেন, খালেদা জিয়া অসুস্থ, চিকিৎসা প্রয়োজন। তাকে চিকিৎসা প্রদানের সুযোগ দিন। খালেদা জিয়ার যদি কিছু হয় তাহলে বাংলার জনগণ কাউকে ছাড়বে না। এ সরকার প্রতিহিংসায় অন্ধ হয়ে গেছে। সরকারের মন যা চাইছে তাই করছেন। মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে।

তিনি বলেন, এখন সময় এসেছে ঘুরে দাড়ানোর। দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুত বিএনপি, এখন শুধু নির্দেশনার অপেক্ষা। আমরা এ বিক্ষোভ সমাবেশ থেকে এর প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে দেশনেত্রীকে মুক্তি দিয়ে আগামি নির্বাচনের জন্যে প্রস্তুতি নেয়ার সুযোগ করে দিতে হবে।

চাঁদপুর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হানিফ বেপারীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক হাজী মনির মিজি, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বেপারী, সহ-সভাপতি বাদল বেপারী, সহ-সাধারণ সম্পাদক সোহেল গাজী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. জসিম মেহেদী, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন, প্রচার সম্পাদক মো. এমদাদ হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীন হাজী, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বয়াতুল্লাহ তালুকদার, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুকু বেপারী, জেল যুবদল নেতা হাবিবুর রহমান শেখ, জেলা ছাত্রদলের সভাপতি সফিউদ্দিন বাবলু, সাধারণ সম্পাদক সুকুমার রায় প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment