ফরক্কাবাদ কলেজের বিজ্ঞান ও অর্থনৈতিক বিভাগ উদ্বোধন

স্টাফরিপোর্টার  : বাংলাদেশ আওয়ামীলীগের এান ও সমাজ কল্যান সম্পাদক চাঁদপুরের কৃতিসন্তান সুজিত রায় নন্দী বলেছেন  জাতিকে উন্নত ও সমৃদ্ধ করতে হলে উচ্ছ শিক্ষার বিকল্প নেই । জাতীয় জীবনে উন্নতির শিখরে পৌঁছতে হলে উচ্ছ শিক্ষা গ্রহন করতে হবে। একটি জরিপে দেখা যায়  পৃথীবির যে দেশ গুলো দ্রুত গতিতে এগিয়ে গেছে তার পিচনে অন্যতম চালিকা শক্তি ছিলো জাতিকে সুশিক্ষিত করা। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন তোমরা হলো  আগামীদিনে এ দেশের ভবিষ্যৎ  কর্নধার তাই তোমাদের সুশিক্ষিত হতে হবে।

তিনি বলেন জননেএী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে ।  শনিবার সকালে সদর উপজেলার  ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের  রাষ্ট্রবিজ্ঞান ও অর্থনীতিক  বিভাগের শুভ উদ্বোধন উপলক্ষে  মিলাদ ও দোয়া অনু্ষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।

সভায় কলেজের অধ্যক্ষ ড.মোঃ হাসান খানের  সভাপ্রধানে ও প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইন্জিনিয়ার আব্দুর রব ভুইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিজি, জেলা ছাএলীগের সাবেক  সভাপতি এ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী  শহর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ দেবাশীষ কর মধু,জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক এস,এম জয়নাল আবেদীন, জেলা ছাএলীগের যু্গ্ন সাধারন সম্পাদক হাসিবুল হাসান মুন্না,বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল্যাহ পাটওয়ারী, সাধারন সম্পাদক আঃহান্নান মাষ্টার, ফরাক্কাবাদ উচ্ছবিদ্যালয়ের প্রধান শিক্ষক রহুল আমিন হাওলাদার,  ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান সুমন, কাফরুল থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন,   সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক মাইনুল ইসলাম মনির, জাহাঙ্গীর মিয়াজি, প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক তিমির নাহা, যুবলীগ নেতা কাঞ্চন লস্কর,   জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সুমন গাজী , ছাএনেতা ইকবাল হোসেন লিটন , শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment