শাহতলী জিলানী চিশতী উবিতে বিজয় ফুল উৎসবের পুরস্কার বিতরণ

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শাহ্তলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে বিজয়ফুল উৎসবের পুরস্কার বিতরণ ও ২০১৮ সালের জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(২৯অক্টোবর) সোমবার বেলা ১২টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, এ বিদ্যালয় বোর্ড পরীক্ষার ফলাফল ধারাবাহিক ভাবে ভালো হচ্ছে। তোমাদের সে ধারাবাহিকতা বজায় রাখতে হবে। শিক্ষার মান উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। শিক্ষার বিস্তারে এ প্রতিষ্ঠান গুরুত্বপূর্ন ভুমিকা রাখে। পরীক্ষার হলে ৩০মিনিট আগে উপস্থিত থাকতে হবে।

তিনি আরও বলেন, বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডা. দীপু মনি মহোদয় আমাদের ১তলা ভবনটি উধ্বমূর্খী সম্প্রসারনের অনুমোদন দিয়েছেন। তাই বিদ্যালয়ের পক্ষ থেকে এমপি মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারি শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মাওলানা আব্দুল হালিম গাজী, ধর্মীয় শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, খন্ডকালীন সহকারি শিক্ষক মো: মশিউর রহমান।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ৮ম শ্রেনির শিক্ষার্থী মাশরুব আহম্মেদ ও সুমাইয়া আক্তার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিলানী চিশতী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মো: জহিরুল ইসলামস খান মুরাদ, ইউপি সদস্য মো: সফিক ক্বারী, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আউয়াল খান, খন্ডকালীন সহকারি শিক্ষক মো: মামুন হোসেন, অফিস সহকারি মো: মোস্তফা কামাল।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিজয়ফুল উৎসবের পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্য অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

অনুষ্ঠান শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মাওলানা আব্দুল হালিম গাজী।

একই রকম খবর

Leave a Comment