চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে যুবকের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: নায়িম বেপারী (২৫) নামে যুবকের করুন মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে লাশ ময়নাতদন্ত শেষে তার আত্বীয় স¦জনের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের দাসাদী বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। চাঁদপুর মডেল থানায় এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের বেপারী বাড়ির আশরাফ আলী বেপারীর ছেলে মো: নায়িম বেপারী বাড়ির নিজস্ব বৈদ্যুতিক কাজ করতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে গুরুত্বর ভাবে আহত হয়। তাৎক্ষনিক এলাকাবাসী তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসকরা চিকিৎসা দেওয়া অবস্থায় নায়িম মারা যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো: মিজানুর রহমান জানান, যুবক নায়িম বিদ্যুৎ পৃষ্ট হয়ে তার হার্ড বøক হয়ে যায়। এতে শরীরের রক্ত চলাচল বন্ধ হয়ে সে মৃত্যুবরণ করেছে।

নিহত যুবক নায়িম ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতো বলে তার পারিবারের লোকজন জানিয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মো: রাশেদুজ্জামান জানান,যুবকের লাশ ময়নাতদন্ত করার জন্য মর্গে প্রেরন করা হয়। । গতকাল শুক্রবার বিকেলে লাশ ময়নাতদন্ত শেষে তার আত্বীয় স¦জনের কাছে হস্তান্তর করা হয়।

একই রকম খবর

Leave a Comment