বিষ্ণুপুরে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামে ঘটেছে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, ধর্ষিতার মা একজন ডায়বেটিক রোগী। প্রতিদিনের মতো গত বুধবার সকালে ফজরের নামাজ শেষে হাঁটতে বের হন। সেই সুযোগে একই বাড়ির বারেক গাজীর ছেলে তিন সন্তানের জনক হাসিম গাজী (৩৫) দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।

এ সময় মেয়েটি চিৎকার শুরু করলে তার মা দৌড়ে ছুটে আসে। এ সময় ধর্ষক নিজেই ভেতর থেকে দরজা খুলে ধর্ষিতার মায়ের পা জড়িয়ে ধরে ক্ষমা চায়।

এ বিষয়ে শিশুটির মা বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনার তদন্ত কর্মকর্তা (এস আই) পলাশ বড়ুয়া জানান, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আসামি এখনো পলাতক রয়েছে। তাকে আটক করার জন্য আমরা মোবাইল ট্র্যাকিং সহ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ জানান, আমরা এ পর্যন্ত আসামিকে আটক করার জন্য তার বাড়িতে তিনবার তল্লাশি চালিয়েছে। খুব শিগগিরই তাকে আটক করা হবে।

একই রকম খবর