হাজীগঞ্জে ৯১ ক্যান বিয়ারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

এম এম কামাল : চাঁদপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে ৯১ক্যান বিয়ারসহ ৩ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রোবার (১৮ নভেম্বর) রাত ১০ টায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সেপেক্টর সঙ্গীয় ফোর্স নিয়ে হাজিগঞ্জ উপজেলার হাজিগঞ্জ-রামগঞ্জ ব্রিজের গোড়ায় কুটুম বাড়ি হোটেল এন্ড রেস্টুরেন্টে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

হোটেলের ভিতর তল্লাশী চালিয়ে ৯১টি বিয়ারের ক্যান জব্দ করে। এসময় হোটেল ব্যবসায়ি রানধুনি মোড়ার মোকলেছের ছেলে সোহেল রানা (৩৫), মমিনের ছেলে মজিবুর রহমান (২৩) ও বলিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে কাউছার (২৩)কে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযানে নেতৃত্ব দেন হাজিগঞ্জ উপজেলার সহকারি কমিশনার ভূমি জিয়াউল ইসলাম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সেপেক্টর মজিবুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

সোমবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সেপেক্টর মজিবুর রহমান জানায়, হাজীগঞ্জ থানার কুটুমবাড়ি হোটেল এন্ড রেস্টুডেন্টে সহকারি কমিশনার ভূমি জিয়াউল ইসলামকে সাথে নিয়ে অভিযান চালিয়ে হোটেলের ভিতর তল্লাশী করে ৯১টি বিয়ারের ক্যান জব্দ করে। এসময় ৩ জনকে আটক করে নিয়ে আসা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান জেলায় অব্যাহত থাকবে।

একই রকম খবর

Leave a Comment