চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম পাটওয়ারীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক সহ-সভাপতি, চাঁদপুর রেড ক্রিসেন্ট, চাঁদপুর ডায়াবেটিক সমিতি, চক্ষু হাসপাতালের সদস্য, পুরানবাজার ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সদস্য, জোড় পুকুর পাড় বাইতুল ফালাহ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী আর  নেই।

তিনি ১৪ নভেম্বর বুধবার রাত ১২টা ৫ মিনিটের সময় ঢাকার ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ১মেয়েসহ বগু আত্মিয়স্বজন রেখে গেছেন। বুধবার বাদ জোহর চাঁদপুর পৌর ইদগাহ্ ময়দানে জানাযার নামাজ শেষে ফরিদগঞ্জ কালিবাজার তার নিজ বাড়িতে দাফন করা হয়।

চাঁদপুর ইদগাহ মাঠে জানাযার নামাজে ইমামতি করেন চাঁদপুর গৌর-এ গরীবা জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রশীদ তালুকদার।

নামাজ পূর্বক সংক্ষিপ্ত বক্ত্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব উচমান গণি পাটওয়ারী, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, জেলা বিএনপির সাবেক আহবায়ক শফিউদ্দিন আহমেদ।

এসময় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার সচিক আবুল কালাম ভুইয়াসহ প্রশাসনিক, রাজনীতিক, সমাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির শোক

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক সহ-সভাপতি সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চেম্বার নেতৃবৃন্দ। ১৪ নভেম্বর বুধবার এক শোক বার্তায় চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষসহ সকল নেতৃবৃন্দ এবং পরিচালকদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়াও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী শোক

জেলা ন্যাপ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী গভীর শোক প্রকাশ করেছেন ।

জেলা জাসদের শোক

জেলা ন্যাপ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে জেলা জাসদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোক বার্তায় চাঁদপুর জেলা জাসদের সভাপতি অধ্যাপক মো. হাসান আলী সিকদার ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন মজুমদার গভীর শোক প্রকাশ করেন। এছাড়াও তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

একই রকম খবর

Leave a Comment