বৃদ্ধা জামাল মোল্লার পাশে চাঁদপুরের পুলিশ সুপার ও দুলাল পাটওয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী: সন্তানরা রাস্তার পাশে ফেলে রেখে গিয়েছেন জামাল মোল্লাকে । মানবতার সেবায় বৃদ্ধা জামাল মোল্লার পাশে দাঁড়িয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর রেলওয়ে কোর্ট স্টেশনে প্রায় ২ মাস যাবৎ জামাল মোল্লা নামের এক বৃদ্ধাকে তাদের সন্তানরা ফেলে রেখে চলে যায়। ২ ছেলে ও ৫ মেয়ে রয়েছে। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর দশানী বাজারের। তার ছেলেদের নাম কালাম মোল্লা ও বাবুল মোল্লা। ছেলেরা বেকারীর ব্যবসা করে।

চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাদল গাজী জানায়, প্রতিদিনের ন্যায় গতকাল সকালে কালিবাড়ি প্লাটফর্মের সামনে গেলে একটি লোক বৃদ্ধ লোকটি পড়ে থাকতে দেখলে আমি বিষয়টি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালকে অবগত করি। তিনি চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদকে অবগত করেন।

পুলিশ সুপারের নির্দেশে, জি,আর,পি থানার ওসি মুরাদ উল্লাহ বাহার চাঁদপুর রেল স্টেশন এসে বৃদ্ধ লোকটিকে দেখতে পেয়ে তার পরিচয় সনাক্ত করার জন্য পরিশ্রম করেন।

মাগরিবের পরে পরিচয় সনাক্ত করেন পিবিআই এর টিম। রাত্রে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে জামাল মোল্লা, তাকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরিচয় শনাক্ত হলে তার পরিবারের কাছে পুলিশি সহযোগিতার মাধ্যমে বুঝিয়ে দেওয়া হয়।

একই রকম খবর