চাঁদপুর জেলা ব্র্যান্ডিং কমিটির ২৭তম সভা

আহম্মদ উল্যাহ : চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টায় চাঁদপুর জেলা ব্র্যান্ডিং কমিটির ২৭তম সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান।

তিনি বলেন, জেলা ব্র্যান্ডিং এর কার্যক্রম ও অগ্রগতি হচ্ছে। ইত্যেমধ্যে ব্র্যান্ডিংয়ের কার্যক্রম হাতে নেয়া হয়েছে। মোলহেডে সুন্দর্য বৃদ্ধির জন্যে ছাতা, চেয়ার এবং টেবিল স্থাপন করা হবে। মোলহেড কেন্দ্রিক ফুলেট টব দিয়ে এরিয়া স্থাপন করা হবে।

তিনি আরো বলেন, শহরের লেকগুলো সুন্দর্যবদ্ধ করার লক্ষে পরিস্কার-পরিছন্ন করা হবে। ময়লা অবর্জনা ফেলা নিষিদ্ধ করা হবে। হাতির জিলের আদলে লেককে সাজানো হবে।

তিনি বলেন, জেলার মধ্যে যে ব্রিজ রয়েছে সে গুলোর পাশে সুন্দর্যবদ্ধ করা হবে। বসার স্থান তৈরীর কাজ হাতে নেয়া হয়েছে। জেলা শহরকে ক্লিন সিটি-ক্লিন চাঁদপুর যে ঘোষণা দেয়া হয়েছে সে কাজ বাস্তবায় করা হবে। কোনো সাধারণ মানুষ বাহির থেকে চাঁদপুর জেলা শহরে ঢুকলে ব্র্যান্ডিং জেলা মনে করে সে জন্যে কাজ করতে হবে।

এসম বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, পৌরসভার নগর পরিকল্পনা বাস্তবায়ন কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন, জেলা পরিষদের কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল ।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজনিন সুলতানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুপা সুলতানা হীরামনি, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, স্কাউট সদস্যসহ বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

একই রকম খবর

Leave a Comment